| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘বিএনপির মোকাবিলায় প্রধানমন্ত্রীকে সব রাষ্ট্রশক্তি সঙ্গে নিয়ে নামতে হয়েছে’


ফাইল ছবি

‘বিএনপির মোকাবিলায় প্রধানমন্ত্রীকে সব রাষ্ট্রশক্তি সঙ্গে নিয়ে নামতে হয়েছে’


রহমত নিউজ ডেস্ক     09 January, 2023     12:30 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, দেশের ২৫ হাজার নেতাকর্মীকে গ্রেফতার  করে জেলে আটকে রাখা হয়েছে। শেখ হাসিনা ইতোমধ্যে বুঝে গেছেন, নেতাকর্মীদের জেলে রেখে বিএনপির জনপ্রিয়তা কমাতে পারবেন না। রাষ্ট্রশক্তি দিয়ে বিএনপিকে ছত্রভঙ্গের যে চেষ্টা করা হয়েছে, তাতে পরাজয় আওয়ামী লীগ সরকারের হয়েছে। বিজয় হয়েছে বিএনপির। বিএনপির নেতাকর্মীদের মোকাবিলা করার জন্য প্রধানমন্ত্রীকে সব রাষ্ট্রশক্তি সঙ্গে নিয়ে নামতে হয়েছে। এটি বিএনপির জন্য এই মুহূর্তে বড় প্রাপ্তি। এই প্রাপ্তির পূর্ণতার জন্যই আমরা কিন্তু আন্দোলনে আছি।

রবিবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় লালমনিরহাট জেলা বিএনপির উদ্যোগে সদরের পঞ্চগ্রাম ইউনিয়ন বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপি ঘোষিত রাষ্ট্রকাঠামো মেরামতের ওপর বক্তব্য রাখেন জেলা বিএনপির নেতারা।

আলাল আরো বলেন, আওয়ামী লীগের নেতারা প্রমাণ করতে সক্ষম হয়েছেন যে, বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান ধরাছোঁয়ার অনেক বাইরে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২৫ হাজার নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ জেলখানায় রেখেছে। এতে আওয়ামী লীগ সরকারের পরাজয় হয়েছে, বিজয় হয়েছে বিএনপির। ১০ দফায় যে দাবি জানিয়েছি, তার বাস্তবায়ন এবং ২৭ দফা রাষ্ট্র কাঠামোর মেরামতের যে রূপরেখা আমরা দিয়েছি, তার পূর্ণাঙ্গ সফলতা আন্দোলনের সফলতার মধ্য দিয়েই অর্জন করতে পারব বলে বিশ্বাস করি। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর লালমনিরহাট লালমনিরহাট সদর